অনুষ্ঠিত হলো গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের ৪র্থ পুনর্মিলনী অনুষ্ঠান

অত্যন্ত আড়ম্বরপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর উদ্যোগ ও আয়োজনে ঐতিহ্যবাহী গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের ৪র্থ পুনর্মিলনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেছেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী এবং বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) জনাব সাইফুল আলম। এছাড়া অনেক গণ্যমান্য ব্যক্তির উপস্থিতি অনুষ্ঠানটিকে প্রাণমন্ত করে তোলে।
প্রাক্তন শিক্ষক – শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি প্রাণময় ও স্মৃতিময় মিলনমেলায় রূপ লাভ করে। প্রায় তিন সহস্রাধিক শিক্ষার্থীর পদচারণায় মুখরিত বিদ্যালয় প্রাঙ্গণ এক অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে ওঠে। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধিত অনুষ্ঠান দিনভর স্মৃতিচারণ ও সৌহার্দ্য- সম্মিলন এবং দেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে সমাপ্ত হয়।
বেলুন ফেস্টুন আর বর্ণিল আবহের মধ্য দিয়ে উদযাপিত অনুষ্ঠানে শিক্ষার্থীরা যেন ফিরে গিয়েছিল তাদের সোনালি শৈশব ও কৈশোরের মধুর মগ্নতায়। আগামীর স্বপ্নে বিভোর হয়ে নতুন চেতনায় বারবার অনুষ্ঠিত হোক এ ধরনের প্রাণের মেলা – সবারই প্রত্যাশা ধ্বনিত হয়েছে অনুষ্ঠানে।
কোয়ার্টার মাস্টার জেনারেল মহোদয়ের উদার পৃষ্ঠপোষকতা, স্কুল কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা এবং শিক্ষক – শিক্ষার্থীদের আগ্রহ – উদ্দীপনায় গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয় দেশ ও দেশের সীমানা পেরিয়ে গৌরবোজ্জ্বল ভূমিকা পালনে সবসময়েই সচেষ্ট থাকবে, এই শুভবোধ সঞ্চারিত হয়েছে মন ও মননে।

মো: আতিকুর রহমান মিঠু
যুগ্ম আহবায়ক
৪র্থ পুনর্মিলনী উদযাপন কমিটি ২০২৪

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Change