গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশনের ওয়েবসাইট

আসসালামু আলাইকুম।
অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশনের ওয়েবসাইট সবার জন্য আপ/হোষ্টিং করা হয়েছে। ওয়েবসাইট অ্যাড্রেসঃ www.gcbhsaa.org ।আজ থেকে প্রাক্তন ছাত্র/ছাত্রীদের সবাই এই ওয়েবসাইট থেকে তাদের প্রয়োজনীয় তথ্য, সদস্যগণের তথ্য, অ্যালামনাই এসোসিয়েশনের বিভিন্ন কার্যক্রম ও প্রোগ্রামের নোটিশ ইত্যাদি পেয়ে থাকবেন।
 
ওয়েবসাইটটি ডেভোলপ করা ও বিভিন্ন প্রয়োজনীয় তথ্য এতে এন্ট্রি করা অত্যন্ত সময় সাপেক্ষ। বর্তমানেও আমরা এন্ট্রি করার কাজ করে যাচ্ছি।আমাদের বিদ্যালয়ের আসন্ন ৪র্থ রিইউনিয়নের অনলাইন রেজিষ্ট্রেশনের সুবিধার জন্য ওয়েবসাইটটি দ্রুত আপ/হোষ্টিং করা হয়েছে।
সকল প্রাক্তন ছাত্র/ছাত্রী আজ থেকে এই ওয়েবসাইটের দুটো উইন্ডোর মাধ্যমে অনলাইন রেজিষ্টেশন করতে পারবেন।
প্রথম উইন্ডোঃ ওয়েবসাইটের হোম পেজের উপরের ডান দিকে “Reunion Registration” এ ক্লিক করলে সরাসরি রেজিষ্ট্রেশন ফর্ম পাওয়া যাবে। অথবা সংযুক্ত লিংকে ক্লিক করলে ফর্ম পাওয়া যাবে। https://www.gcbhsaa.org/reunion-registration/
দ্বিতীয় উইন্ডোঃ ওয়েবসাইটে ঢোকার পর মেন্যু বারে প্রোগ্রাম ট্যাব আছে সেখানে ক্লিক করলে সাবমেন্যুতে রিইউনিয়ন ফর্ম পাওয়া যাবে।
অনলাইন রেজিষ্ট্রেশনে কোন প্রকার সমস্যা হলে সংযুক্ত মোবাইলে যোগাযোগের অনুরোধ রইল। শ্যামল +880 17 1203 6343
 
গত কয়েকদিন প্রচন্ড পরিশ্রম করে মোহাম্মদ শফিকুর রহমান শ্যামল, ব্যাচ ১৯৯৫ এই ওয়েবসাইটটি তৈরী করেছে। আহ্ববায়ক কমিটি শ্যামলের এই পরিশ্রমসাধ্য কাজ কৃতজ্ঞতার সাথে স্মরন করে এবং সকল প্রাক্তন ছাত্র/ছাত্রীদের পক্ষ হতে ধন্যবাদ জ্ঞাপন করে।
আশাকরি আমরা অত্যন্ত দ্রুততার সাথে ওয়েবসাইটের সকল এন্ট্রি অতিশীঘ্রই সম্পন্ন করবো।
ধন্যবাদ,
আহ্ববায়ক কমিটি
অ্যালামনাই এসোসিয়েশন
গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়
 
 
 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Change